হজ করতে কাবা ঘরের উদ্দেশ্যে সাকিব

0
273

নিজস্ব প্রতিবেদক :: যুক্তরাষ্ট্র-ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেছে টাইগাররা। সামনে এশিয়া কাপ। তবে এর আগে কিছুদিন ছুটি পেয়েছে ক্রিকেটাররা।

আর ছুটির সময়টায় আল্লাহর ইবাদতে নিজেকে ব্যস্ত রাখার সিদ্ধান্ত নিলেন বাংলাদেশ জাতীয় টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। পবিত্র জিলহজ্ব মাসে হজ করতে পবিত্র কাবা ঘরের উদ্দেশ্যে যাত্রা করছেন সাকিব।

হজে যাওয়া নিয়ে সাকিব আল হাসান তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে সাকিব লিখেছেন, ‘এই পবিত্র জিলহজ্ব মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্‌র নৈকট্য লাভের আশায় আল্লাহ্‌র ঘরে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ্ব পালন করতে পারি।’

‘আমার বা আমার পরিবারের কোনো ভুলের জন্য আপনাদের নিকট আমরা ক্ষমা প্রার্থনা করছি। আমরা আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল। – সাকিব’

এর আগে গত বছরের ডিসেম্বরে ওমরাহ পালন করতে সৌদি আরব গিয়েছিলেন সাকিব।

এই পবিত্র জিলহজ্ব মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্‌র নৈকট্য লাভের আশায় আল্লাহ্‌র ঘরে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ্ব পালন করতে পারি। আমার বা আমার পরিবারের কোন ভুলের জন্য আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থনা করছি। আমিও আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব।
সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল। – সাকিব

In this blessed month of Dhu’l-Hijjah, I truly feel blessed, honoured and humbled to receive the Almighty Allah’s call to perform Hajj for the first time. As a dutiful Muslim, I feel an incredible awakening and excitement and look forward to performing this spiritual journey properly and safely with all of your blessings. Please forgive us and pray for us as I will pray for the love, peace and well-being of all of you.
Love, Shakib

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here