গাজীপুরে আবাসিক হোটেল মালিকদের মাথায় হাত

0
217

তুহিন সারোয়ার-গাজীপুরে নবাগত পুলিশ সুপারের যোগদানের দিন থেকেই বন্ধ রয়েছে আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কর্মকান্ড । উল্লেখ্যঃ- প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েই হোটলে মালিকগুলো এ ব্যবসায়ে আটঘাট বেঁধে নেমেছিলো গাজীপুরে।

গত বছরের দির্ঘ্যদিন বন্ধ থাকার পর আবাসিক হোটেলগুলোতে শোকের মাস ১৫ই আগষ্ট ২০১৭ ইং সন্ধ্যা থেকে নতুন করে আবারও চালু হয়েছিল আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকান্ড।

অবশেষে ১ বছর পর ২৫ই আগষ্ট সন্ধ্যা থেকে অদৃশ্য ইশারায় বন্ধ রয়েছে আবাসিক হোটেলগুলো। এসব গেস্ট হাউস ও আবাসিক হোটেল ঘিরে রয়েছিল একটি বিশাল চক্র সক্রিয়। এ চক্রটি এসব যৌনালয় গড়ে তোলে বিপথগামী করছে সমাজের উঠতি বয়সের

 

ছেলেমেয়েদের।এছাড়া সব ধরনের মাদকের আস্তানা রয়েছে হোটেলগুলোতে। পবিত্র রোজার শুরুতে গাজীপুর জেলা প্রশাসকের নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান চালায় কয়েকটি হোটেলে। এসময় অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকায় অসংখ্য পতিতা এবং খদ্দেরদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

অভিযানকালে হোটেলগুলোতে তালা ঝুলিয়ে দেয়া হয় এবং হোটেল ভবনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করতে সংশ্লিষ্টকে নির্দেশ দেয়া হয়। কিন্তু কিছুতেই কাজ হচ্ছিলনা।

এমনকি পবিত্র রমজান মাসেও  বন্ধ করা যায়নি আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকান্ড । অবশেষে গত ২৫শে আগষ্ট সন্ধ্যা গাজীপুরের সাবেক এসপি হারুন-উর-রশীদ এর বদলী এবং নতুন এসপি’র যোগদান করার কারনে আপাতত গেস্ট হাউস ও আবাসিক হোটেলগুলো বন্ধ রয়েছে।

গাজীপুরে বিগত ৪ বছরে এসব গেস্ট হাউস ও আবাসিক হোটেলগুলোর বেপরোয়া কর্মকান্ড নিয়ে বিস্তারিত প্রতিদন আসছে চ্যানেল সিক্স-এ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here