৪৭টি ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর দারাজের নতুন অ্যাপে

0
357

লাইফস্টাইল ডেস্ক : দেশের জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের নতুন অ্যাপে যুক্ত হয়েছে আকর্ষণীয় অনেক ফিচার। এর মধ্যে অন্যতম নতুন একটি ফিচার হচ্ছে, ‘অফিশিয়াল স্টোর’।

সেরা শপিং অভিজ্ঞতা দিতে জনপ্রিয় বিভিন্ন দেশি-বিদেশি ব্র্যান্ডগুলোর সমন্বয়ে সাজানো হয়েছে অফিশিয়াল স্টোরগুলো। দারাজের এসব অফিশিয়াল স্টোর শতভাগ যাচাইকৃত ও অনুমোদিত।

বর্তমানে দারাজের অফিশিয়াল স্টোরের আওতায় ৪৭টি ব্র্যান্ড রয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য ব্র্যান্ডগুলো হল- ইউনিলিভার, রেকিট বেনকাইজার, স্যামসাং, শাওমি, এক্সট্যাসি, বাটা ইত্যাদি। অ্যাপটিতে এক মাসের মধ্যে আরো ৫০টি সেরা ব্র্যান্ড অন্তর্ভুক্ত করা হবে, যার মধ্যে উল্লেখযোগ্য- জিএসকে, এসিআই, জেবিএল প্রভৃতি। বিশেষ এই ফিচারটি শতভাগ আসল পণ্যের নিশ্চয়তা দেবে। যেখানে বিশেষ শর্তের ভিত্তিতে ৭ দিনের রিটার্ন পলিসির সুবিধাসহ থাকছে সরাসরি ব্র্যান্ড ও ডিস্ট্রিবিউটরদের সঙ্গে যোগাযোগ করার সুযোগ।

এছাড়াও দারাজ অ্যাপ থেকে পছন্দের ব্র্যান্ডের অফিশিয়াল স্টোরফলো করে বাহারি শপিং ভাউচার, বান্ডেল, আপডেট এবং রকমারি অফার সম্পর্কে অবগত থাকার বিশেষ সুবিধাও রয়েছে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। যা নতুন এই অফিশিয়াল স্টোর ফিচারটি শতভাগ নিশ্চিত করছে। আমরা বিশ্বাস করি স্টোরটির অধীনে গ্রাহক নির্দ্বিধায় সব আসল পণ্য বেছে নিতে সক্ষম এবং এখানে বিশেষ শর্তের ভিত্তিতে ৭ দিনের রিটার্ন পলিসিসহ আরো অভিনব সুবিধাও গ্রাহকরা উপভোগ করবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here