গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ !

0
127

গাজীপুর প্রতিনিধি:: গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের টহল টিমের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইসমাইল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছেন র‌্যাবের সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান।

র‌্যাবের দাবি নিহত ইসমাইল হোসেন (৪০) একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তিনি ফরিদপুর জেলার চাঁদহাট এলাকার মৃত রাশেদ মোল্লার ছেলে। তার নামে বনানী থানায় ১৪টি, গোপালগঞ্জ থানায় ১টি এবং নগরকান্দা থানায় ২টিসহ মোট ১৭টি মাদক মামলা আছে।

আহত র‍্যাব সদস্যরা হলেন- এলএসএ হাবিব এবং কনস্টেবল জিতুল। র‍্যাব কর্মকর্তা কামরুজ্জামান জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন টঙ্গীর নদীবন্দর এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে।

এরই পরিপেক্ষিতে র‌্যাবের টহল টিম সেখানে গেলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী ইসমাইল গুলিবিদ্ধ হয় ও অন্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ইসমাইলকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় ঘটনাস্থল থেকে ১টি রিভলভার, ২ রাউন্ড গুলি এবং বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। আহত র‌্যাব সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here