যানজটে পড়ে সড়কেই সন্তান প্রসব !

0
45

টাঙ্গাইল প্রতিনিধি:: বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের গোলচত্বর এলাকায় দীর্ঘক্ষণ যানজটে পড়ে সড়কেই সন্তান প্রসব করেছেন। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। সংশ্লিষ্টরা জানান, কুড়িগ্রামের বাসিন্দা হাবিব হোসেন তাঁর সন্তান সম্ভবা স্ত্রী আফরোজা বেগমকে নিয়ে গাজীপুর থেকে একটি লোকাল বাসে নিজ বাড়ি যাচ্ছিলেন.

দীর্ঘ যানজটের কারণে মহাসড়কের সেতুর গোলচত্বর এলাকায় তাঁরা আটকা পড়েন। সকাল দশটার দিকে সেখানেই আফরোজার প্রসব বেদনা শুরু হয়।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেওয়া হলে সেখান থেকে অ্যাম্বুলেন্সসহ নার্স এসে পৌঁছানোর আগেই মহাসড়কে আফরোজা সন্তান প্রসব করেন। পরে ভূঞাপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই নার্স সেতু এলাকায় এসে শিশু সন্তানসহ মাকে চিকিৎসা সেবা দেন।

হাবিব হোসেনের বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার ভোগদাঙ্গা ইউনিয়নের পোরার ভিটা গ্রামে। তিনি গাজীপুর শহরে কখনো রিকশা চালান, কখনো দিনমজুর হিসেবে কাজ করেন। পরিবারের সঙ্গে ঈদ করতে স্ত্রীকে নিয়ে কুড়িগ্রামে নিজ বাড়িতে যাচ্ছিলেন।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স সাজেদা খাতুন জানান, তাঁরা ঘটনাস্থলে পৌঁছার আগেই সন্তান প্রসব হয়েছে সড়কের ওপরে। দুজনকে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। দুজনই সুস্থ আছেন। পরে একটি ট্যাক্সি ভাড়া করে নবজাতককে নিয়ে কুড়িগ্রামের উদ্দেশে যাত্রা করেন পরিবারটি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here