নেইমারের যৌন হয়রানির ভিডিও ছাড়লেন সেই নারী

0
194

ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগকারী প্যারিসের ২৬ বছর বয়সের সেই নারী এবার প্রমাণ হিসেবে ঘটনার দিন রাতের একটি ভিডিও প্রকাশ করেছেন। যাতে নেইমার ও ঐ নারীর মধ্যে হওয়া কথোপকথন স্পষ্টভাবে তুলে ধরা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, নেইমার ও অভিযোগকারী নারী ওই হোটেলের একটি কক্ষে প্রবেশ করেন। পরে তারা দুজন গল্প করতে থাকেন। এক পর্যায়ে ওই নারী নেইমারকে আঘাত করা শুরু করেন। এসময় তাকে আঘাত করতে নিষেধ করতে থাকেন নেইমার।

তারপর ওই নারী বলেন, আমাকে আঘাত করতে যাচ্ছো তুমি। তাহলে আমি কী করবো? আমিও তোমাকে আঘাত করবো।

ভিডিওতে ওই নারী নেইমারকে মারতে মারতে আরো বলেন, তুমি জানো আমি কেন তোমাকে আঘাত করছি? কারণ তুমি আমাকে হয়রানি করেছ। এখানে আমাকে একা ফেলে চলে গেছ।

পুলিশের তথ্য অনুযায়ী, ওই নারীর সঙ্গে নেইমারের পরিচয় হয়েছিল ইন্সটগ্রামে। পরে নেইমার ওই নারীকে প্যারিসে তার সাথে দেখা করার প্রস্তাব দেন। পরে তিনি ওই নারীকে ব্রাজিল থেকে প্যারিসে আসার জন্য একটি বিমান টিকেট পাঠান এবং প্যারিসের ওই হোটেলে তার জন্য রুম রিজার্ভেশন নিশ্চিত করেন।

ওই ঘটনায় ওই নারী বলেন, গত ১৫ মে রাতে ফ্রান্সের প্যারিসের একটি হোটেলে ঘটনাটি ঘটে। তবে মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় তখন সেখানে কোনো অভিযোগ করেননি তিনি। দেশে ফিরে শুক্রবার ব্রাজিলের সাও পাওলোতে তিনি পুলিশের দ্বারস্থ হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here