উত্তরায় ভিন্ন রকম আয়োজনের মধ্য দিয়ে প্রধান মন্ত্রীর জন্ম দিন পালন

0
247

উত্তরা থেকে মাহফুজুল আলম খোকনঃ রাজধানীর উত্তরায় বিশিষ্ট সমাজ সেবক আলাউদ্দিন আল সোহেল এর পক্ষ থেকে মানীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্ম দিন উপলক্ষে ভিন্ন রকম আয়োজনের মধ্য দিয়ে দিনটি পালন করেছেন যুব নেতা রাইসুল ইসলাম লিটন।

গতকাল শনিবার উত্তরা ১৪ নং সেক্টর আহালিয়া খেলার মাঠের বিপরিতে উত্তরা বেঙ্গল টাইগার্স ক্রীকেট একাডেমি প্রাঙ্গনে দিনটি উপলক্ষে প্রথমে সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত অসহায় গরিব রোগীদের বিনা মুল্যে স্বাস্থ সেবা দান।

বাদ আছর সংখিপ্ত আলোচনা। প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু এবং সু-স্বাস্থ্য কামনা করে পবিত্র ক্বোরআন তেলাওয়াত ও দোয়া শেষে ৩ শতাধিক মানুষের মাঝে খাবার বিতরনের মধ্য দিয়ে দিন টি পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে তুরাগ থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও তরুন সমাজ সেবক রাইসুল ইসলাম লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তুরাগ থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম.ডি হালিম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তুরাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,সামছুল আলম জিন্নাহ,কার্যকরি সদস্য,মোঃ ফিরুজ আল মামুন সহ তুরাগ ও উত্তরা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের শতাধীক নেতা কর্মী বৃন্দগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here