উত্তরায় কিশোর গ্যাং এর হামলায় সাংবাদিক পুত্র আহত

0
293

মাহফুজুল আলম খোকনঃ রাজধানীর উত্তরায় আবারো সক্রীয় হয়ে উঠেছে কিশোর গ্যাং। দশম শ্রেনীয় এক ছাত্রকে হত্যার উদ্দেশ্যে চাকু দিয়ে হামলার অভিযোগ পাওয়া গেছে। গত সোম,বার সন্ধায় উত্তরা ১৪ নং সেক্টরে এই ঘটনা ঘটে। আহত ছাত্রের নাম মো. শারফিন আল-ইসলাম রোহিত (১৭) সে উত্তরা নবাব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র।
মামলার এজাহার সুত্রে জানা গেছে,গত সোমবার বিকেলে ১৪ নং সেক্টর খেলার মাঠে প্রতিদিনের ন্যায় খেলতে যায় শারফিন,এসময় তুরাগের চেয়াম্যান বাড়ি বটতলা এলাকার মৃত বিল্লাল কশাই এর ছেলে মো. রানার সাথে কথা কাটা কাটি হয়, এক পর্যায় রানা সেখান থেকে বেরিয়ে তার গ্যাংএর কয়েকজন সদস্য নিয়ে মাঠের বাইরে ওতপেতে থাকে,সন্ধার দিকে শারফিন মাঠ থেকে বের হওয়ার সাথে সাথে রানাসহ ৪/৫ জন মিলে হামলা চালায়,এসময় রানার সাথে থাকা ধারালো চাকু দিয়ে পেটে আঘাত করলে শারফিন মাটিতে লুটিয়ে পড়ে। শারফিনের চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। যাবার সময় রানা সহ তার গ্যাং এর লোকেরা উপস্থিত লোক জনদের চাকু দিয়ে আঘাতের ভয় দেখিয়ে পালায়ন করে। এই বিষয়ে আহতের পিতা সাংবাদিক শহিদুল ইসলাম বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন,যার মামলা নং ২৭,তারিখঃ ১৫/১০ ২০১৯ ইং।

এই বিষয়ে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা ক্রাইমবাংলাকে বলেন,আসলে এটি কোন কিশোর গ্যাং এর কাজ না, একটা ছেলে আরেকটা ছেলেকে চাকু দিয়ে আঘাত করেছে,আহতের পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন,আসামী গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here