উত্তরায় স্যানিটারি এন্ড টাইল্স ব্যবসায়ী সমিতির বনভোজন!!দাওয়াতে গিয়ে ভোট চাইলেন কাউন্সিলর প্রার্থীরা

0
87

মাহফুজুল আলম খোকনঃ রাজধানীর তুরাগ ও উত্তরার স্যানিটারি এন্ড টাইলস ব্যবসায়ী সমবায় সমিতির বনভোজন অনুষ্ঠানে দাওয়াতে গিয়ে নিজেদের এবং নৌকার জন্য ভোট চেয়েছেন ১ ও ৫১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এবং আগামী নির্বাচনে প্রার্থী মো.আফসার উদ্দিন খান ও মো.শরিফুর রহমান। আজ বুধবার তুরাগের ১৮ নং সেক্টরে প্রিয়াংকা শ্যুটিং স্পটে আয়োজিত ব্যবসায়ীদের বনভোজন অনুষ্ঠানে বিশেষ অতিথির স্বাগতিক বক্তব্যে নিজেদের এবং নৌকার জন্য ভোট চান তারা।

এসময় ব্যবসায়ীদের উদ্যেশ্যে কাউন্সিলররা বলেন,আমরা ইতো পূর্বেও আপনাদের সাথে ছিলাম,এখনো আছি,ভবিশ্যতেও থাকবো ইনশা আল্লাহ। আপনারা আমাদের ভোট দিয়ে নির্বাচিত করলে ব্যবসায়ীদের কাছ থেকে কোনরুপ চাদা বাজি করতে দিবনা বলেও জানিয়েছেন তারা।সাগতিক বক্তব্য শেষে বিশেষ অতিথিদের সম্মাননা ক্রেষ্ট পদান করা হয় সংগঠনের পক্ষ থেকে। প্রতি বছরের ন্যায় এবারো বিশাল আকারে বনভোজনের আয়োজন করেন স্যানিটারি এন্ড টাইল্স ব্যবসায়ী সমবায় সমিতি।

বুধবার সকাল ১১ টা থেকে সংগঠনের সদস্যদের ফুটবল ম্যাচ আরম্ভ হয়ে শেষ হয় দুপুর ১ টায়। দুপুর ২ টায় মধ্যাহ্ন ভোজের বিরতির পর সংগঠনের সভাপতি হাজ্বী মানসুর আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আলীবাবা ডোরের চেয়ারম্যান মোহাম্মদ আলী,১ নং ওয়ার্ড কাউন্সিলর আপসার উদ্দিন খান,৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শরিফুর রহমান,সংগঠনের সাধারন সম্পাদক হাজ্বী নাসির উদ্দিন সহ আরো অনেকেই। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য মনি ছিলেন,প্রক্ষ্যাত সংগীত শিল্পী আখী আলমগীরের মনমতানো সংগীতানুষ্ঠান। পরিশেষে লটারির মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন। প্রথম পুরস্কার ছিলো একটি ১২৫ সিসির মটর সাইকেল।

উল্লেখ্যঃ এই ব্যবসায়ী সংগঠনটি ব্যবসায়ীদের মঙ্গলে কাজ করে এবং সমবায়ের মাদ্যমে একে অপরের সুখ দুঃখে পাশে থেকে ভবিশ্যতে একটি মার্কেট বানিয়ে সবাই এক সাথে ব্যবসা করার পরিকল্পনা রয়েছে তাদের। সামাজিক কর্মক্ষেত্রে একজন ক্যান্সার রোগীর চিকিৎসা করান তারা। এছাড়াও সমাজের অসহায় নিপিড়িত মানুষের পাশে দাড়ানই তাদের উদ্যেশ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here