ঘুড়িতেই ঘুরতে পারে এলাকা বাসির ভাগ্য,হাজ্বী মোস্তফা জামান

0
139

ষ্টাফ রিপোর্টারঃ আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে ব্যস্ততম সময় পার করছেন ৫৩ নং ওয়ার্ডের বিএনপি মনোনিত কাউন্সিলর প্রার্থী হাজ্বী মোস্তফা জামান।সকাল থেকে সন্ধা অবধি ঘুড়ে বেড়ান ওয়ার্ডের প্রতিটি অলিতে গলিতে। এলাকাবাসিকে শোনাচ্ছেন ভাগ্য বদলের বানী,ঘুড়িতেই ঘুরতে পারে এলাকাবাসির ভাগ্য। লাঘব হতে পারে বিগত ১২ বছরের কষ্ট।

দীর্ঘ অনেক বছর ক্ষমতায় না থাকায় ও একাধিক রাজনৈতিক মামলার আসামী হয়ে অনেকটা জনবিচ্ছিন্ন হয়ে পরা আসন্ন ডিএনসিসি নির্বাচনে ৫৩ নং ওয়ার্ডের বিএনপি মনোনিত কাউন্সিলর প্রর্থী হাজ্বী মোস্তফা জামান বেপক আকারে প্রচারনা চালাচ্ছেন। প্রচারনার ১৫ তম দিনে যুবদল মহানগর উত্তর এর সভাপতি এস এম জাহাঙ্গীরকে সাথে নিয়ে ওয়ার্ডের প্রত্তেক অলিতে গলিতে গিয়ে মানুষের দারে দারে ভোট চাইছেন তিনি। পাঁচ শতাধিক কর্মী সমর্থক নিয়ে রানাভোলা উনার পিত্রালয় থেকে সকাল ১০ টায় প্রচারনা শুরু করেন। প্রথমে ফুলবাড়িয়া হয়ে টেকপাড়া, সিরাজ মার্কেট,রানাভোলা,ইউনিয়ন পরিষদ দিয়ে ধরঙ্গারটেক,নয়ানগর,পুরান কালিয়া হয়ে নয়ানগর বিএনপি নেতা আতিকের বাড়িতে এসে জোহরের নামাজ আদায় করেন। বাদ জোহর মধ্যাহ্ন শেষে আবারো প্রচারনা শুরু করেন।

নলভোগে এক পথ সভায় হাজ্বী মোস্তফা জামান ভোটার ও এলাকাবাসির উদ্দেশ্যে বলেন,গত ১২ বছর আপনারা আওয়ামী‘লীগ প্রার্থীদের ভোট দিয়ে দেখেছেন। আমি আপনাদের জন্য এলাকার যে উন্নয়ন করে ছিলাম এর বাইরে আপনারা আর কি পেয়েছেন। বিএনপি আমলে আমার করা রাস্তা গুলো অবহেলা আর অযত্নে এখন চলাচলের সম্পুর্ণ অনুপযোগী হয়ে পরেছে। আপনাদের ভোটে নির্বাচিতরা কে কি করেছে আপনারা জানেন।এখন সময় এসেছে আপনাদের নিজেদের ভাগ্য নিজেরাই বদলানোর। যোগ্য মানুষকে নির্বাচিত না করলেেএই দুর্ভোগ কখনই যাবেনা। তাই আমার আহবান,আমার মার্কা ঘুড়ি আর মেয়রের প্রতিক ধানের শীষে ভোট দিন,মনে রাখবেন ঘুড়িতেই ঘুরতে পারে এলাকাবাসির ভাগ্য,লাঘব হবে দীর্ঘ দিনের দুঃখ দুর্দশা। উক্ত প্রচারনা মিছিলে তুরাগ থানা বিএনপি,যুবদল,ছাত্র-দল ও ঘুড়ি প্রতিকের প্রায় পাঁচ শতাধীক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। এমন ব্যস্ততম সময়ে সর্বদা উনাকে সাথ দিচ্ছেন স্ত্রী সালমা আক্তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here