গাজীপুরে সাংবাদিক তুহিন সারোয়ারের নামে ফেসবুকে অপপ্রচার,থানায় জিডি

গত ২০১৯ ইং সালের ডিসেম্বর মাসের ১৭ তারিখে তুহিন সারোয়ারের ছবিসহ একই অভিযোগ এনে Hafsa Ahmed Mitu নামের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস আপলোড করা হয়েছিলো এবং গত ০৫ জানুয়ারী ২০২০ ইং তারিখে ওই মানহানীকর,অপমানজনক স্ট্যাটাস দেবার কারনে উক্ত আইডিটির মালিক “হাফছা আহমেদ মিতু” দু:খ প্রকাশ করে

0
123

ক্রাইমবাংলা ডেস্ক- গাজীপুরে লেখক সাংবাদিক,তুহিন সারোয়ারকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও সম্মানহানী করার উদ্যেশ্যে বার বার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া স্ট্যাটাসের বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটন এর গাছা থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করা হয়েছে।
পুলিশ ও সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, গত ২৪ শে জানূয়ারী ২০২০ইং তারিখে
Hafsa Ahmed Mitu নামের একটি ফেসবুক আইডি থেকে সাংবাদিক তুহিন সারোয়ারের নামে একাধিকবার উদ্যেশ্য প্রণোদিতভাবে অসম্মান,অপমানজনক, ও মানহানীকর স্ট্যাটাস আপলোড করা হয় ।
এ ঘটনায় “চ্যানেল সিক্স” এর চেয়ারম্যান, ভারতের হিন্দুস্তান টাইমস এর ঢাকা কন্ট্রিবিউটর এবং বাংলাদেশের সর্ববৃহত ই-মিডিয়া ডাইরেক্টরী ওয়েবসাইট “অলবিডিনিউজপেপারলিষ্ট” এর প্রতিষ্ঠাতা সাংবাদিক তুহিন সারোয়ার বাদী হয়ে ২৬ জানুয়ারী রাতে গাজীপুর মেট্রোপলিটন এর গাছা থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন। জিডি নং-১০৬৪/২৬,০১,২০২০ইং ।

সাধারণ ডায়েরীতে আরো জানা যায়,
গত ২০১৯ ইং সালের ডিসেম্বর মাসের ১৭ তারিখে তুহিন সারোয়ারের ছবিসহ একই অভিযোগ এনে Hafsa Ahmed Mitu নামের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস আপলোড করা হয়েছিলো এবং গত ০৫ জানুয়ারী ২০২০ ইং তারিখে ওই মানহানীকর,অপমানজনক স্ট্যাটাস দেবার কারনে উক্ত আইডিটির মালিক “হাফছা আহমেদ মিতু” দু:খ প্রকাশ করে এবং ভূল স্বীকার করে ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেবার কারনে তুহিন সারোয়ার উক্ত আইডির মালিককে ক্ষমা করে সর্তক করে দিয়েছিলেন ।
উক্ত ফেসবুক আইডিটির মালিক “হাফছা আহমেদ মিতু”র মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বিকার করে বলেন,আমি কোন স্ট্যাটাস দিইনি এবং এই বিষয়ে কিছুই জানিনা কারন আমার আইডিটি হ্যাকিং হয়েছে । হ্যাকিং হবার বিষয়টি থানায় জিডি করা হয়েছিলো কিনা জানতে চাইলে তিনি বলেন, তিনি থানায় জিডি করেননি ।

গাছা থানা পুলিশ পরিদর্শক গোলাম রসুল জানান, সাংবাদিক তুহিন সারোয়ারের বিরুদ্ধে অভিযোগ করা স্ট্যাটাসগুলোর স্ক্রীনশর্টগুলো দেখেছি। এ বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here