ভিডিও কনফারেন্সে রাজউকের ৭৯ টি এপাটমেন্টর শুভ উদ্ধোধন করলেন প্রধান মন্ত্রী

0
725

ষ্টাফ রিপোর্টারঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক রাজউক এর উত্তরা এপার্টমেন্ট প্রকল্পের ৭৯ টি বহুতল এপার্টমেন্ট ভবনের শুভ  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) কর্তৃক নির্মিত উত্তরা ১৮নং সেক্টরের ‘এ’ ব্লকে ৭৯ টি বহুতল এপার্টমেন্ট ভবনের শুভ উদ্বোধন করেন। বৃহস্পতিবার সকাল ১১ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে তিনি এর উদ্বোধন ঘোষনা করেন।
ভবনগেুলোর উদ্বোধন উপলক্ষে উত্তরা ১৮নং সেক্টরের ‘এ’ ব্লকে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানস্থল থেকেই মূলত ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সংযুক্ত হয়ে নবনির্মিত ৭৯ টি বহুতল এপার্টমেন্ট ভবনের শুভ উদ্বোধন সম্পন্ন হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট সাহারা খাতুন, এমপি, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বেগম নুর-ই-হাসনা লিলি চৌধুরী, এমপি, বেগম নুরজাহান বেগম, এমপি, রাজউকের চেয়ারম্যান আব্দুর রহমান, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: আখতার হোসেন ও মোঃ আবুল কাশেম, রাজউকের সদস্য পর্ষদ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ, রাজউকের কর্মকর্তাবৃন্দ, ঢাকার জেলা প্রশাসক অফিসের কর্মকর্তাসহ অন্যান্য মন্ত্রণালয় ও অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা এলাকার কমিশনার আফসার উদ্দিন ও স্থানীয় জনগণ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকার জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here