৭২ ঘণ্টার মধ্যে সকল স্থাপনা সরিয়ে নিবেন নয়তো উচ্ছেদ-কাউন্সিলর নাসির

0
378
মাহফুজুল আলম খোকন: এখন থেকে আগামী ৭২ ঘণ্টার মধ্যে রাস্তার উপরে ট্রেনের উপরে যত অবৈধ স্থাপনা আছে তা সরিয়ে নেবেন, অন্যথায় শুক্রবার বোলড্রোজার এর মাধ্যমে উচ্ছেদ করা হবে বলে জানিয়েছেন নবগঠিত ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৩ নং ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ নাসির উদ্দিন। আজ মঙ্গলবার  সকালে নিজ এলাকা পরিদর্শনে এসে তুরাগের ফুলবাড়িয়া নলভোগ সড়কের পাশে  ট্রেনের উপরে অবস্থিত কার্ড বাঁশের দোকান,টং দোকান সহ বিভিন্ন দোকানির এসব কথা বলেন তিনি।
এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন আপনারা রাস্তায় ময়লা আবর্জনা পলিথিন ফেলবেন না, কোন ক্রমেই পয়ঃনিষ্কাশনের লাইন বন্ধ করা যাবে না।
পরিদর্শনের সময় উনার সাথে ছিলেন,ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সম্পাদক আবুল কালাম রিপন, সাবেক ইউপি মেম্বার কফিল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতি বিঁধ হাজ্বী মো. সুমন,৫৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী মোহাম্মদ তইবুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ গন।
ইতোপুর্বে বিভিন্ন গণমাধ্যমে ৫৩ নং ওয়ার্ডের রাস্তাঘাট ও জলাবদ্ধতা নিয়ে সংবাদ প্রকাশের পর এলাকার ভাঙাচোরা রাস্তাঘাট মেরামত ও পয়নিষ্কাশন নিয়ে কাজ করছেন তিনি। উনার এমন উদ্যোগকে সাধারণ মানুষ স্বাগত জানালেও  অখুশি হয়েছেন কতিপয়  সুবিধাভোগীরা।
জানা গেছে রাস্তার উপরে দোকান বসিয়ে প্রতি মাসে এক হাজার টাকা করে ভাড়া নিতেন কতিপয় ব্যক্তি রা। যথাযথ তথ্য প্রমাণের অভাবে কতিপয় ব্যক্তিদের নাম উল্লেখ করা গেল না।
এই বিষয়ে কাউন্সিলর নাসির উদ্দিন সাংবাদিকদের বলেন,আমার এলাকার রাস্তাঘাট ও পয়ঃনিষ্কাশন নিয়ে মেয়র মহোদয়ের সাথে কথা হয়েছে, অতি শীঘ্র রাস্তাঘাটের মেরামত এবং নাগরিক মানোন্নয়নে কাজ  করা হবে বলে জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here