প্রতিদ্বন্দ্বী নয় উন্নয়ন পরিকল্পনা নিয়ে ভাবছেন আফসার

0
301

মাহফুজুল আলম খোকনঃ আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বী নয় বরং এই ওয়ার্ডকে কিভাবে উন্নত বিশ্বের ন্যায় আধুনিক শহর হিসেবে গড়ে তুলাযায় সেই নিয়ে ভাবছেন ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব আফসার উদ্দিন খান। যদিও নির্বাচনকে সামনে রেখে অনেক ব্যস্ত সময় পার করছেন তিনি।

অন্যদিকে উনার প্রতিদ্বন্দ্বী ১ নং ওয়ার্ডে বিএনপি মনোনিত কাউন্সিলর প্রার্থী মোস্তাফিজুর রহমান সেগুন কে তেমন মাঠে দেখা যাচ্ছেনা। এদিকে প্রতিদিন সকাল থেকে সন্ধা অবধি নির্বাচনি প্রচারনা চালাচ্ছেন আওয়ামী‘লীগ প্রার্থী আফসার উদ্দিন খান। যাচ্ছেন সকল ভোটারদের দারে দারে। আজ বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে প্রচারনা শুরু করেন ৭ নং সেক্টর নর্থ টাওয়ার ও মাস্কট প্লাজা থেকে রাজ লক্ষ্যি পর্যন্ত পত্তেক মার্কেটের দোকানে দোকানে। দুপুরে মধ্যাহ্ন শেষে বিকেল সাড়ে ৩ টায় উত্তরা ৫ নং সেক্টর কল্যান সমিতির অফিস থেকে আবারো নির্বাচনি প্রতারনা শুরু করেন পুরো সেক্টর জুড়ে।

এসময় উত্তরা পশ্চিম থানা আওয়ামী‘লীগের সভাপতি মনোয়ারুল ইসলাম চৌধুরী রবিন,সাধারন সম্পাদক সাহিদ আহমেদ সিদ্দিকী কাক্কা সহ আওয়ামী‘লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অন্তত ৫ শতাধীক সমর্থক উপস্থিত ছিলেন।

নির্বাচনি প্রচারনা কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বর্তমান কাউন্সিলর ও আগামী নির্বাচনে প্রার্থী আফসার উদ্দিন খান,সাংবাদিকদের বলেন,আমি প্রতিদ্বন্দ্বী নিয়ে ভাবছিনা,আমার ভাবনা ১নং ওয়ার্ডের উন্নয়ন পরিকল্পনা নিয়ে। বিগত দিনে এই ওয়ার্ডে আমি যে উন্নয়ন মুলক কাজ করেছি জনগন তার সুফল ভোগ করছেন। আগামীতে এই ওয়ার্ডকে সম্পুর্ণ ডিজিটাল করার পরিকল্পনা আমার রয়েছে,যার বাস্তবায়ন সময়ের ব্যাপার মাত্র। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী উনার ভোট উনি চাইছেন,আমার ভোট আমি চাইছি,জনগন এখন আর বোকা নাই যে প্রলোভনে যাকে ইচ্ছা তাকে ভোট দিয়ে দিবেন। সচেতন মানুষ অবশ্যই আগামী পহেলা ফেব্রুয়ারী আমাকে ঝুড়ি ও মেয়র প্রার্থী আতিকুল ইসলামকে নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here