তুরাগে অসহায়দের পাশে বিএনপি নেতা চান মিয়া

0
236

মাহফুজুল আলম খোকন: রাজধানীর তুরাগের খেটে খাওয়া অসহায় সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন বিএনপি নেতা চান মিয়া  বেশ কিছুদিন যাবত রাতের আঁধারে মানুষের ঘড়ে পৌছে দিচ্ছেন সাধ্যমত খাদ্য সামগ্রী।

বিশ্ব জুড়ে চলমান করোনা পরিস্থিতির কারনে দেশে লকডাউনে গৃহবন্ধি হয়ে পড়া সাধারন মানুষ ভোগছেন চরম খাদ্য কষ্টে।অনেকে আবার লজ্জায় চাইতেও পারছেন না। এমন পরিস্থিতিতে মানবতার সেবায় এগিয়ে আসেন সাবেক হরিরামপুর ইউপির নং ওয়ার্ডের মেম্বার হাজ্বী মোস্তফা জামানের ইস্ত্রী গৃহিনী সালমা আক্তার। প্রতিনিয়ত বিতরন করে যাচ্ছেন খাদ্য সামগ্রী সহ হ্যান্ড স্যানিটাইজার।

উনার কার্যক্রমে অনুপ্রানিত হয়ে দির্ঘদিন দল ক্ষমতায় না থাকা হামলা মামলার শিকার হয়ে বাড়ি ছাড়া জীবন যাপন করা বিএনপি নেতা মো.চান মিয়া কয়েক মাস যাবত নিজ গৃহে বসবাস করছেন।এদিকে চলমান এই সংকটময় মুহুর্তে নিজের সাধ্যমত মানব সেবায় এগিয়ে এসেছেন তিনি বলে লোকমুখে গুজ্ঞন উঠেছে। রাতের আঁধারে অসহায় মানুষের ঘড়ে ঘড়ে পৌছে দিচ্ছেন খাদ্য সামগ্রী। চান মিয়া ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৩ নং ওয়ার্ড বিএনপির  সহসভাপতি পদে রয়েছেন।

প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে বিএনপি নেতা চান মিয়া বলেন, ভাই, দির্ঘদিন দল ক্ষমতায় নাই, নানা রকম হামলা মামলার শিকার হয়ে থাকতে হয় বাড়ি ছাড়া। ব্যবসা বানিজ্য সব বন্ধের উপক্রম। তবুও জাতীর এই দুস্ব্যময়ে আমার সাধ্যমত মানুষের সেবা করার ইচ্ছা থেকেই আমি করছি, যতক্ষন সম্ভব আমি এই কার্যক্রম চালিয়ে যাবো বলেও জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here