গাসিকের ৪৬ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরন।

0
222

নার্গিস আক্তার স্মৃতি : টঙ্গীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জি.আর বরাদ্ধকৃত ত্রাণ (উপহার) সামগ্রী গাজীপুর সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতায় বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার বিকেলে সিটি কর্পোরেশনের ৪৬ নং ওয়ার্ডে অসহায় নিন্ম আয়ের পনের শত পরিবারের মাঝে স্থানীয় কাউন্সিলর মো: নূরুল ইসলাম নূরু এর তত্ত্বাবধায়নে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রী ছিলো ১০ কেজি চাউল সহ অন্যান্য সামগ্রী।

কাউন্সিলর নূরুল ইসলাম নূরু বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে সরকারের নির্দেশে সারা দেশের ন্যায় টঙ্গীর এ ওয়ার্ডে গৃহবন্দি অসহায় মানুষদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্ধকৃত উপহার সামগ্রী সিটি কর্পোরেশনের সহযোগিতায় এ এলাকায় নিন্ম আয়ের ১৫০০ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। পরবর্তীকালে উপহার সামগ্রী আসলে ধারাবাহিক ভাবে সেসব ত্রাণ (উপহার) সামগ্রী বিতরণ করা হবে।

বিতরণকালের এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বজলুর রশীদ, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সচিব কামরুল ইসলাম অভি, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহাজাদা সেলিম লিটন, মিজানুর রহমান রিংকু, এ আর রায়হান আহমেদ প্রান্ত প্রমূখ।উল্লেখ, গ্রহিতার সামাজিক মর্যাদা বিবেচনায় ফ্রন্টভিডিও ছবি ধারণ করা হয় নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here